• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্পেনের হয়ে খেলার প্রস্তাব ফিরিয়ে দিল বার্সা তারকা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২১, ০৭:২৮ পিএম
স্পেনের হয়ে খেলার প্রস্তাব ফিরিয়ে দিল বার্সা তারকা 

গত দুই মাস স্বপ্নের মতো কাটছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার উঠতি তারকা আব্দে এজাজুল্লি। গত গ্রীষ্মে হারকিউলস থেকে বার্সায় এসেছিলেন তিনি। এরপর থেকে খেলছিলেন বার্সা 'বি' দলে। এই তরুণ খেলোয়াড় এবার স্পেন জাতীয় দলের হয়ে খেলার প্রস্তাব বাতিল করে দিয়েছেন। আর বেছে নিয়েছেন জন্মস্থান মরক্কোকে। 

'বি' দলে দারুণ খেলে নজরে আসেন বার্সার অন্তর্বর্তীকালীন কোচ সার্জিও বার্জুয়ানের। ফলে জায়গা পেয়ে যান বার্সার মূল একাদশে। বার্জুয়ানের বিদায়ের পর বার্সার ডাগ আউটে আসেন জাভি হার্নান্দেস। জাভির অধীনেও দারুণ খেলতে থাকেন তিনি। 

বার্সার জার্সি গায়ে আটটি ম্যাচ খেলেছেন তিনি। 🌄এর ফলে তাকে নিয়ে শুরু হয় আলোচনা, কোন দেশের হয়ে খেলবেন তিনি? 

মরক্কোর 🍸এক সংবাদ মাধ্যম লি৩৬০ স্পোর্ট এর মতে, আফ্রিকা কাপ নেশন উপলক্ষে আব্দেকে জাতীয় দলে ডাকতে যাচ্ছেন মরক্কোর কোচ ভাহিদ হালিহোডজিক। কিন্তু স্পেন জাতীয় দলে খেলার জন্যও নাকি আব্দেকে দেওয়া হয়েছে প্রস্তাব। 

এমন দ্বন্দ্বের অবসান নিজে🦹ই করেছেন আব্দে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের বায়োতে তিনি লিখেছেন, " একজন বার্সা খেলো▨য়াড় ও মরক্কোর জাতীয় দলের একজন খেলোয়াড়।" 

🉐এদিকে স্পেনের সংবাদ মাধ্যম লা রুহা জানিয়েছে, স্পেন ফুটবল ফেডারেশন আব্দেকে স্পেন জাতীয় দলে খেলাতে নিজেদের সর্🌺বোচ্চটা করবে। 

ধারণা করা হচ্ছে আগামী ৯ জানুয়ারি ও ৬ ফেব্রুয়ারিতে অন🅠ুষ্ঠিত আফ্রিকা কাপ অফ নেশনে খেলবেন আব্দে। যদিও বার্সা তাকে ছাড়বে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

Link copied!